Home সব কিছু করোনায় পাইকগাছা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনায় পাইকগাছা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

24
0

 নিজস্ব সংবাদদাতা: করোনা আক্রান্ত হয়ে খুলনার পাইকগাছা উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী (৭৩) মারা গেছেন। নগরীর বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী জানান, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী গত ২-৩ দিন জ্বরে ভুগছিলেন। এরপর নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মুন্সী মাহাবুব আলম সোহাগ জানান, গাজী মোহাম্মদ আলী দীর্ঘদিন যক্ষা রোগে আক্রান্ত ছিলেন। গত ৫-৭ দিন যাবৎ তিনি জ্বরে আক্রান্ত হন। শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর সোনারবাংলা মহল্লার বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকেল সাড়ে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজে নমুনা দেওয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়েছে। মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মুন্সী মাহাবুব আলম সোহাগ জানান, গাজী মোহাম্মদ আলী দীর্ঘদিন যক্ষা রোগে আক্রান্ত ছিলেন। গত ৫-৭ দিন যাবৎ তিনি জ্বরে আক্রান্ত হন। শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর সোনারবাংলা মহল্লার বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকেল সাড়ে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজে নমুনা দেওয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়েছে।

মৃতকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বাদ এশা নগরীর সিদ্দিকীয়া মহল্লা মাদ্রাসায় মরহুমের নামাজে জানাযা শেষে মরদেহ বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষায় উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here