Home বাংলাদেশ করোনায় মারা গেলেন আকিজ গ্রুপের পরিচালক

করোনায় মারা গেলেন আকিজ গ্রুপের পরিচালক

46
0

দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপের অন্যতম পরিচালক শেখ মোমিন উদ্দিন মারা গেছেন। শ্বাসকষ্টসহ করোনাভাইরাস উপসর্গ নিয়ে তিনি আজ সোমবার বিকেল ৫টা ৪০ মিনিটে রাজধানী মগবাজার আদ্-দ্বীন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি বৃদ্ধা মা, দুই স্ত্রী, ১ ছেলে ৩ মেয়ে, ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের চিফ কনসালটেন্ট ডা. মো. সিরাজুল ইসলাম জানান, শেখ মোমিন উদ্দীন গত ১৪ আগস্ট রাত ১১.৪০ মিনিটে করোনা আক্রান্ত হয়ে তীব্র শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তিনি আগে থেকে ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পরীক্ষায় প্রথমে পজিটিভ এসেছে। চিকিৎসাধীন অবস্থায় পরের পরীক্ষায় নেগেটিভ এসেছিল। গত রাতে আদ্‌-দ্বীন হাসপাতাল জামে মসজিদে নামাজে জানাজা শেষে লাশ নিয়ে যাওয়া হয় যশোরের নওয়াপাড়ায় তাঁর প্রতিষ্ঠিত এসএএফ ইন্ডাস্ট্রিতে। সেখানে দ্বিতীয় দফা জানাজা শেষে আজ নিজ গ্রাম মধ্যডাঙ্গায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

না ফেরার দেশে চলে গেলেন আকিজ পরিবারের কৃতি সন্তান শেখ মমিন উদ্দিন আহমেদ। দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপের অন্যতম পরিচালক শেখ মোমিন উদ্দিন মারা গেছেন। শ্বাসকষ্টসহ করোনাভাইরাস উপসর্গ নিয়ে তিনি আজ সোমবার বিকেল ৫টা ৪০ মিনিটে রাজধানী মগবাজার আদ্-দ্বীন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি বৃদ্ধা মা, দুই স্ত্রী, ১ ছেলে ৩ মেয়ে, ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আদ্-দ্বীন মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের চিফ কনসালটেন্ট ডা. মো. সিরাজুল ইসলাম জানান, শেখ মোমিন উদ্দীন গত ১৪ আগস্ট রাত ১১.৪০ মিনিটে করোনা আক্রান্ত হয়ে তীব্র শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। তিনি আগে থেকে ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে ভর্তির পরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পরীক্ষায় প্রথমে পজিটিভ এসেছে। চিকিৎসাধীন অবস্থায় পরের পরীক্ষায় নেগেটিভ এসেছিল। গত রাতে আদ্‌-দ্বীন হাসপাতাল জামে মসজিদে নামাজে জানাজা শেষে লাশ নিয়ে যাওয়া হয় যশোরের নওয়াপাড়ায় তাঁর প্রতিষ্ঠিত এসএএফ ইন্ডাস্ট্রিতে। সেখানে দ্বিতীয় দফা জানাজা শেষে আজ নিজ গ্রাম মধ্যডাঙ্গায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here