Home সব কিছু কেশবপুরে উপনির্বাচনের প্রচারে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাচনী সমন্বয়ক প্রতিনিধি টিম

কেশবপুরে উপনির্বাচনের প্রচারে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাচনী সমন্বয়ক প্রতিনিধি টিম

66
0

 

নিজস্ব সংবাদদাতা:৯০ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে মাঠে প্রচারে নেমেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাচনী সমন্বয়কের সমন্বয়ক প্রতিনিধি টিম।
আজ কেশবপুর শহরে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি খালিদ হাসান নয়ন ও ঢাকা কলেজের যুগ্ন আহবায়ক ও কেশবপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ্রদেব হালদার বাপ্পী ও যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর নেতৃত্বে বিপুল সংখ্যাক ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে লিফলেট বিতরন ও সরকারের বিভিন্ন সফলতার কথা বলে প্রচার করতে দেখা যায়। এসময়ে সময় “জয় বাংলা জয় বঙ্গবন্ধু” ও নৌকার মার্কার গ্লোগানে মুখরিত হয় শহরের বিভিন্ন সড়ক।
এসময় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক আজহারুল ইসলাম মানিক, যুগ্ন আহবায়ক (১) হাবিবুর রহমান খাঁন মুকুল, যুগ্ন আহবায়ক (২) ও উপজেলা ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক,
অভয়নগর উপজেলা ছাত্রলীগ আহবায়ক শাহ খালেদ মামুন, নওয়াপাড়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, যশোর সদর উপজেলা ছাত্রলীগ যুগ্ম-আহবায়ক মোমেল হোসাইন, যশোর সদর পৌরসভা ছাত্রলীগ যুগ্ম-আহবায়ক সালাউদ্দীন কবীর পিয়াস কেশবপুর ছাত্রলীগের নেতা হাবিবুর রহমান হাবিব, রায়হান, মুক্তিযোদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here