Home বাংলাদেশ নারী মক্কেলের সাথে এক আইনজীবীর অবৈধ সম্পর্কের অভিযোগ

নারী মক্কেলের সাথে এক আইনজীবীর অবৈধ সম্পর্কের অভিযোগ

99
0

নারী ঘটিত বিষয়ে যশোর জেলা আইনজীবী সমিতিতে আইনজীবী আমজাদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে ভূক্তভোগী এক নারী। বৃহস্পতিবার বিকেলে সমিতিতে কেশবপুর উপজেলার টিটা বাজিতপুর আনিসুর রহমানের মেয়ে লিমা খাতুন এ অভিযোগ দাখিল করেন। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি এম ইদ্রিস আলী।
অভিযোগে লিমা উল্লেখ করেন, আইনজীবী আমজাদের সাথে তার একটি মামলা নিয়ে পরিচয় হয়। এভাবে কয়েকদিন কথা বলার পর তাকে বিয়ের প্রলোভন দেয় আমজাদ। এছাড়া বিভিন্ন সময় তাকে নিয়ে কেশবপুরের শার্শা, বেনাপোল এলাকায় মক্কেলের বাড়িতে নিয়ে তার সাথে অবৈধ মেলা মেশা করে।এছাড়াও কেশবপুরের মিজানের বাড়িতে নিয়ে তার সাথে রাত্রি যাপন করে সে। এরপর তার স্বামীর সাথে সম্পর্ক ছিন্ন করতে বাধ্য করে আমজাদ। একপর্যায় একবছর আমজাদ তাকে নিজের বাড়িতে রাখে। যা আমজাদের পরিবারও জানে। পরে লিমা আমজাদকে বিয়ের কথা বললে সে অস্বীকার করে। এবং আমজাদ বলে বিয়ে করবো না। এরপর আমজাদ তাকে কেশবপুরের ত্রিমোহনী গ্রামের অহেদের ছেলে নাদিমের সাথে জোর করে বিয়ে দেয়। বিয়ে দিয়ে সে কাবিন নামা আটকে রাখে। বিয়ের পরও তার সাথে অবাধ মেলামেশা করতে থাকে। গত দুই মাস আমজাদের সাথে দেখা না করায় এখন নানা ধরণের হুমকি ধামকি দিচ্ছে আমজাদ। এমনকি শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করা আছে জানিয়ে তা ইন্টারনেটে প্রচার করে দেয়ার ভয়ভীতি দেখাচ্ছে সে। তিনি বাধ্য জেলা আইনজীবী সমিতিতে এ অভিযোগ করেন।
এ বিষয়ে অভিযুক্ত অ্যাডভোকেট আমজাদ জানান, বিষয়টি ষড়যন্ত্র। লিমার প্রথম স্বামী বিদেশ থাকতো। পরে সে বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সাথে অপকর্ম করে ধরা খায়। এক পর্যায় স্বামী তাকে ছেড়ে দেয়। পরে আরেক জনের সাথে বিয়ে হয়। তার সাথে লিমার অবৈধ কোনো সম্পর্ক নেই বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here