Home বাংলাদেশ বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ দুইজন গ্রেফতার

বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ দুইজন গ্রেফতার

133
0

নিজস্ব সংবাদদাতা:ময়মনসিংহের বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ দুইজন ইউসুফ ও সুজন নামে দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় প্রায় সোয়া দুই লাখ টাকা ভারতীয় আমদানি নিষিদ্ধ পন্য জব্দ করা হয়। আটককৃতদের বাড়ি নেত্রকোণার দুর্গাপুরে। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, ঈদুল আযহাকে সামনে রেখে একটি চক্র আমদানি নিষিদ্ধ ভারতীয় বিভিন্ন পন্য হালুয়াঘাট ও শেরপুরের বিভিন্ন বর্ডার থেকে চোরাই পথে আমদানি করে ময়মনসিংহ ও ঢাকাসহ বিভিন্ন এলাকায় পাচার করছে।
এমন খবরে  ব্রহ্মপুত্র ব্রীজের পূর্ব পাশে ময়লাকান্দা এলাকায় দুটি বাসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় আমদানি নিষিদ্ধ এ সব জব্দ করে।
পন্যগুলোর মধ্যে রয়েছে, ভারতীয় ক্লিনিক প্লাস সেম্পু ৪৫০ বোতল, ত্রিসিমি সেম্পু ৪৫০ বোতল, সানসিল্ক সেম্পু কালো বড় ১৮০ বোতল, সানসিল্ক সেম্পু কালো মাঝারি ৬৬০ বোতল, সানসিল্ক সেম্পু কালো ছোট ১২০ বোতল ও কিলইনক প্লাস সেম্পু ছোট ১২০ বোতলসহ মোট ২০৬০ বোতল শ্যম্পু। এছাড়া হরলিক্স ৫০০ গ্রাম আড়াইশত কৌটা, কলগেট টুথপেষ্ট ১৭৫ গ্রামের ২০০ পিচ, নবরত্ন তেল ২০০ এমএল ৪০ বোতল। এছাাড়া তেল ২০০ এমএল এর একশত পিচ ও কিটকুট চকলেট রয়েছে। যার বাজার মূল্য প্রায় ২ লাখ বিশ হাজার টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here