Home আন্তর্জাতিক মাধ্যমিকের ছাত্রীর মৃত্যু

মাধ্যমিকের ছাত্রীর মৃত্যু

131
0

নিজস্ব প্রতিবেদন: কিশোরী খুনের ঘটনায় তুলকালাম উত্তর দিনাজপুরের চোপড়ায়। স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধ করেন। অবরোধ তুলতে গিয়ে পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধ হয় অবরোধকারীদের। সরকারি বাসে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিস পাল্টা লাঠিচার্জ করে। টিয়ারগ্যাসের শেল ফাটানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলাকায় নামানো হয় র‍্যাফ ও কমব্যাট ফোর্স। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

তবে পুলিসের টুইটে উঠে আসছে চাঞ্চল্য়কর তথ্য। রাজ্য পুলিসের তরফে একটি টুইটে জানানো হয়েছে, রবিবার সকালে চোপড়া থানা এলাকা থেকে এক কিশোরীর পরিত্যক্ত দেহ উদ্ধার হয়। মৃতের পরিবারের লোক বা কোনও আত্মীয় এ ব্য়াপারে পুলিসে কোনও অভিযোগ করেননি। দেহ উদ্ধারের পরই পুলিস পরিবারের সঙ্গে যোগাযোগ করে। এরপর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কিশোরীর শরীরে কোনও ক্ষত চিহ্ন মেলেনি। রিপোর্ট অনুযায়ী বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ওই কিশোরীর। পাশাপাশি পুলিস এও জানিয়েছে যে শারীরিক নির্যাতনের কোনও চিহ্ন মৃতের শরীরে মেলেনি।

চোপড়ার সোনাপুর গ্রাম পঞ্চায়েতের চতুরাগছ এলাকার বাসিন্দা ওই কিশোরী, সদ্য মাধ্য়মিকে উত্তীর্ণ হয়েছিল সে। পুলিস সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ি থেকে জোর করে বছর পনেরোর ওই কিশোরীকে তুলে নিয়ে যায় এক দুষ্কৃতী। অভিযোগ, ওই নাবালিকাকে জোর করে বিষ খাইয়ে দেওয়া হয়েছে। সকালে স্থানীয় বাসিন্দারা কিশোরীকে পরিত্যক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিসে খবর পাঠায়। ইসলামপুর হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here