Home আন্তর্জাতিক মালয়েশিয়ার ২ বাংলাদেশি গ্রেপ্তার.

মালয়েশিয়ার ২ বাংলাদেশি গ্রেপ্তার.

52
0

নিজস্ব সংবাদদাতা: মালয়েশিয়ার পুলিশকে ঘুষের প্রস্তাব দেয়ার অভিযোগে দুই প্রবাসী বাংলাদেশি গ্রেপ্তার করা হয়েছে। গত বরিবার রাত ১১টার দিকে দেশটির জোহরবারুতে এই ঘটনা ঘটে। এ সময় তারা পুলিশ পরিদর্শককে ১০ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত বা বাংলাদেশি মুদ্রায় ২ লাখ টাকা ঘুষ দেয়ার প্রস্তাব দেন।

গ্রেপ্তারকৃত দুই বাংলাদেশির বয়স ৩৫ ও ৪৩ বছর। জোহরবারুর দক্ষিণ পুলিশের অ্যাসিস্টেন্ট কমিশনার ফাজিল মোহাম্মদ জাইন এই তথ্য নিশ্চিত করেন। এমন খবর প্রকাশ করেছে মলয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার।

ওই প্রতিবেদনে বলা হয়, আটককৃত অবৈধ কয়েকজন অভিবাসীকে ছাড়াতে এক পুলিশ কর্মকর্তাকে ১০ হাজার রিঙ্গিত ঘুষের প্রস্তাব দিয়েছিলেন ওই দুই বাংলাদেশি।

পুলিশ কর্মকর্তা ফাজিল মোহাম্মদ জাইন জানান, গত রোববার রাত ১১টার দিকে এক পুলিশ পরিদর্শককে ১০ হাজার মালয়েশিয়ান রিঙ্গিত ঘুষের প্রস্তাব দেন দুই বাংলাদেশি অভিবাসী। এর আগে সন্ধ্যায় প্রয়োজনীয় কাগজপত্রের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় গ্রেপ্তার হন ৮ বাংলাদেশি ও এক মিয়ানমারের নাগরিক।

তিনি আরো বলেন, নিজ দেশের নাগরিকদের ছাড়াতে থানায় আসেন ওই দু’জন বাংলাদেশি। তারা পুলিশ পরিদর্শককে ১০ হাজার টাকা ঘুষ প্রস্তাব করেন। এ সময় তাদের গ্রেপ্তার করা হয়, টাকাগুলোও জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত সবাইকে রিমান্ডে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে তোলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here