Home বাংলাদেশ যশোরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ

যশোরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ

52
0

নিজস্ব সংবাদদাতা:  যশোরে এক স্কুল ছাত্রী (১৫) অপহরনের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। রংপুর জেলার কোতয়ালি থানার নিউ জুম্মাপাড়ার মৃত মঈন উদ্দিন মোল্লার ছেলে বর্তমানে যশোর সেনা নিবাস টু-ইস্ট বেঙ্গলের কর্পোরাল শরিফুল ইসলাম তিনজনের নাম উল্লেখ করে শনিবার (২২ আগস্ট) বাদি হয়ে কোতয়ালি থানায় মামলা করেন।

মামলার আসামিরা হচ্ছেন শহরতলীর পালবাড়ির রবিউল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২০), সদর উপজেলার নুরপুরের আর্মি কালামের ছেলে আহাদ (২০), ও একই গ্রামের এনায়েত (২১)।

মামলায় বলা হয়েছে, আমার মেয়ে ষষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করে। সে সেনানিবাস থেকে কেনাকাটার জন্য যশোর শহর ও আরবপুর মোড়ে যাওয়া আসা করে। যাওয়া আসার পথে ১ নং আসামি আশরাফুল ইসলাম আমার মেয়েকে বিভিন্ন ভাবে উত্যক্ত করতো ও আজেবাজে কথা বলতো। আমার মেয়ে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষতি করার জন্য বিভিন্ন সময় হুমকি দিতো। পরে আমার মেয়ের সাথে আশরাফুলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হওয়ার পর আামি বিবাদি আশরাফুলকে এ ধরনের কাজ করতে নিষেধ করি। কিন্তু আশরাফুল আমার কথার কর্নপাত করে না। আশরাফুল ও তার সহযোগীরা আমার মেয়েকে অপহরণ করে বিয়ে করবে বলে ষড়যন্ত্র করতে থাকে। বিভিন্ন সময় আমার মেয়ের মোবাইলে ফোন দিয়ে কথাকার্তা বলতো। ১৩ আগস্ট বিকাল আনুমানিক ৪ টার দিকে আমার মেয়ে সেনানিবাসের বাসা থেকে মালামাল কেনার জন্য আরবপুর মোড়ে পৌছুলে ১ নং আসামি আশরাফুল তার সহযোগী আসামিদের সহযোগিতায় আমার মেয়েকে আরবপুর মোড় থেকে একটি প্রাইভেট কারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর দীপক কুমার দত্ত জানান, আসামি আটকের জন্য অভিযান অব্যাগত রয়েছে। দ্রুতই আসামি করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here