Home বাংলাদেশ যশোরে হামলা-মারপিট ও শ্লীলতাহানির অভিযোগে

যশোরে হামলা-মারপিট ও শ্লীলতাহানির অভিযোগে

155
0

যশোরের একটি বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট, মারপিট ও শ্লীলতাহানির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। বড় ভাই ছোট ভায়ের বিরুদ্ধে এ মামলা করেন। মামলায় একজনকে আসামি করা হয়।

আসামি হচ্ছে শহরের শংকরপুর আশ্রম রোডের মৃত সোনা মিয়ার ছেলে আসাদুজ্জামান রিকু (৩৮)। বড় ভাই সেলিম রেজা (৫৫) শুক্রবার দুপুরে কোতয়ালি থানায় মামলা করেন।

মামলায় তিনি বলেছেন, আসামির স্বভাব চরিত্র ভালো না। কারণে অকারণে ঝগড়া বিবাদ করে। তার অত্যাচার নির্যাতনে পরিবার নিয়ে বাড়িতে ঠিকমতো বসবাস করতে পারছি না। আসামি প্রায় আমাকেসহ আমার পরিবারের লোকজনদেরকে মারপিট খুন জখমের হুমকি দিয়ে আসছে। ২১ আগস্ট শুক্রবার সকালে আসামি আমার বসত ঘরে লোহার রড নিয়ে অনধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাচ করে। আমার স্ত্রী কবিতা রেজা (৪৫) নিষেধ করলে আসামি তার হাতের লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। এ সময় আমি ও আমার ছোট ছেলে মুহুর্ত রেজা (১১) ঠেকাতে গেলে আমাদেরকেও মারপিট করে জখম করে। আসামির রডের আঘাতে মুহুর্তের মাথার বামপাশ গুরুত্বর জখম হয়। আমার স্ত্রী কবিতা রেজার পরিধেয় কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানি ঘটায়। বসত ঘরের আসবাব পত্রসহ বিভিন্ন জিনিস পত্র তছনছ করে তোষকের নীচ থেকে ২৫, ৫০০ টাকা নিয়ে যায়। আমাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে আসামি আমাদেরকে হুমকি দিয়ে চলে যায়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here