Home বাংলাদেশ শার্শা আ’লীগ সম্পাদক নুরুজ্জামানের চিকিৎসায় ২৫ লক্ষ টাকা প্রদান করলেন শেখ আফিল...

শার্শা আ’লীগ সম্পাদক নুরুজ্জামানের চিকিৎসায় ২৫ লক্ষ টাকা প্রদান করলেন শেখ আফিল উদ্দিন এমপি

907
0

নিজস্ব প্রতিবেদন : শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের উন্নত চিকিৎসার জন্য নগদ ২৫,০০,০০০ (পঁচিশ লক্ষ) প্রদান করলেন শেখ আফিল উদ্দিন এমপি।

আজ ০১ ফেব্রুয়ারি সোমবার শেখ আফিল উদ্দিন এমপি’র পক্ষে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন নুরুজ্জামানের হাতে চিকিৎসা খরচ বাবদ ২৫ লক্ষ টাকা পৌঁছে দেন শার্শা উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম মনজু এবং যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

পরিবার সূত্রে জানা যায় শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান গত মাসের প্রথম সপ্তাহে ব্রেইন স্টোক করেন। এর পর থেকে তিনি অচেতন হয়ে পড়েন। অচেতন অবস্থায় তাকে ঢাকা বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আজ ১ ফেব্রুয়ারি পর্যন্ত বারডেম হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে দিল্লি এ্যাপোলো হাসপাতালে প্রেরণের সিদ্ধান্ত হয়েছে। আগামীকাল ০২ ফেব্রুয়ারি তাকে উন্নত চিকিৎসার ভারতের দিল্লী এ্যাপোলো হাসপাতালে নেওয়া হবে।

শাহারুল ইসলাম বলেন, “শার্শা উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের উন্নত চিকিৎসার জন্য শার্শা গণমানুষের নেতা,বাববার নির্বাচিত সংসদ সদস্য জনাব শেখ আফিল উদ্দিন এমপি’র পক্ষ থেকে আমি ও শার্শা উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম সহ অন্যন্যরা নুরুজ্জামান ভাইয়ের চিকিৎসা বাবদ ২৫ লক্ষ টাকা প্রদান করেছি। দোয়া করি মালিক নুরুজ্জামান ভাইকে সুস্থ করে দেন।”

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ ইব্রাহিম, সাংবাদিক আমিনুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি প্রভাষক ওলিয়ার রহমান মুরাদ, শেরেবাংলা থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, অসুস্থ আওয়ামীলীগ নেতা নুরুজ্জামানের ভাই কামরুজ্জামান, যুবলীগ নেতা অমিত ঘোষ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here