Home বাংলাদেশ সিনহা হাঁটু গেড়েই বসে ছিলেন

সিনহা হাঁটু গেড়েই বসে ছিলেন

123
0

অবস’রপ্রাপ্ত মেজর সিনহার গাড়ি যখন শামলাপুর চেকপো’স্টে থামা’নো হয়, তখন গাড়ি থেকে নেমে হাত তুলে, হাঁটু গেড়ে বসেন তিনি। হাতে ছিল না কোনো অ’স্ত্র। ঘটনাস্থল পরিদর্শনকারী র‌্যাব মহাপরিচালককে এমন ত’থ্যই জানিয়েছেন নতুন তদ’ন্ত কর্মকর্তা। শিগগিরই তদ’ন্ত শেষ হবে জানিয়ে র‌্যাব ডিজি বলেন, পুলিশের বি’রু’দ্ধে মা’ম’লা তদ’ন্তে বি’ব্র’ত নন তারা।

এসআই লিয়াকত গু’লি করার সময় অব’সরপ্রাপ্ত মেজর সিনহার হা’তের অবস্থান র‌্যাব মহাপরিচালককে দেখান মা’ম’লার তদ’ন্ত কর্মকর্তা সিনিয়র এএসপি খাইরুল ইসলাম। এছাড়া টেকনাফের শামলাপুর চেকপো’স্টে যে ড্রা’ম ব্যবহার করে গাড়ির গতি’রো’ধ করা হয় এবং গু’লিবি’দ্ধ হওয়ার পর সিনহার দে’হ কোথায় পড়ে’ছিল তাও দেখানো হয়

র‌্যাবের অতিরি’ক্ত মহাপরিচালক অ’পারে’শন্স, ডিজিকে জানান শামলাপুর চে’কপো’স্টে আসার আগে সিনহার গাড়ি বিজিবির চে’কপোস্টে থেমেছিল। সেখানকার সিসিটিভি ফু’টেজ পরিচালনা করে তাদের মনে হয়নি যে গাড়িটি কেউ তাড়া করছে।পরিদর্শন শেষে র‌্যাব মহাপরিচালক বলেন, ত’দ’ন্ত ই’তিবা’চকভাবে এগো’চ্ছে।

পুলিশ কর্মকর্তাদের বি’রু’দ্ধে দা’য়ের হ’ত্যা মা’মলা ত’দন্ত করতে তারা বি’ব্র’ত নন। র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, এটা আমরা খুঁ’টিয়ে দেখছি। যে সকল তথ্য পাচ্ছি প্রতিটি তথ্য নিয়ে ত’দ’ন্ত করছি। সব কিছুই জানতে পারবেন।মা’ম’লার ত’দ’ন্ত তদারকিতে সকালে হেলিকপ্টারে উড়ে আসেন র‌্যাব প্রধান। তথ্যসূত্র- সময় টিভি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here