Home বাংলাদেশ স্বাস্থ্যকর্মী শাহনাজ বেগম আত্মহত্যা

স্বাস্থ্যকর্মী শাহনাজ বেগম আত্মহত্যা

26
0

 নিজস্ব সংবাদদাতা: যশোর বেনাপোলের করোনা বিজয়ী স্বাস্থ্যকর্মী শাহনাজ বেগম আত্মহত্যা করেছেন। স্বাস্থ্যকর্মী শাহানাজ বেনাপোল পোর্ট থানাধীন দূর্গাপুর এলাকার নজরুলের ইসলামের স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ের জননী।

সূত্রে জানা যায়, স্বাস্থ্যকর্মী শাহনাজ করোনা কালিন সময়ে নিয়মিত দায়িত্ব পালন করেছেন। এলাকা শাহনাজ বেনাপোল ইমিগ্রেশনে দায়িত্বে পালনকালে তিনি করোনা ভাইরাস (কোভিট-১৯) আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলিশনে থেকে করোনা জয়ী হন। বেনাপোল পোর্ট থানা পুলিশ জানায়, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি। তবে লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। এ দিকে, নিহতের স্বজন সাইদুর রহমান রাজা জানান, বিকেলে নিহতের পোস্টমর্টেম শেষে রাতে দাফন সম্পন্য করা হয়েছে।

তিনি আরো জানান, দক্ষিন বুরুজ বাগান এলাকার হবি নামের একজনের কাছথেকে সুদে টাকা নিয়েছিল শাহানাজ। শনিবার ওই টাকার জন্য  শাহানাজের বাড়ি থেকে ব্যবহারের  ফ্রিজ হবি জোরপূর্বক নিয়ে যায়। পরে রাতে শাহানাজের স্বামীর সাথে বিষয়টি নিয়ে ঝগড়া হয়। রাতেই গলায় ফাঁস দিয়ে শাহানাজ আত্মহত্যা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here