Home বাংলাদেশ হয়নি যশোর জেলা ছাত্রলীগ কমিটি

হয়নি যশোর জেলা ছাত্রলীগ কমিটি

87
0

নিজস্ব প্রতিবেদক, এক বছরেও যশোর জেলা ছাত্রলীগ কমিটির না হওয়ায় হতাশ নেতা-কর্মীরা গত বছর ১৯-০৩-১৯ তারিখে তৎকালীন সভাপতি রেজাওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী যশোর জেলা ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানের নামে একটি হত্যা মামলা হওয়ায় জিসান কে কোন তদন্ত কমিটি ছাড়া ছাত্রলীগের সাবেক এক নেতা ইন্ধনে জিসানকে স্থায়ী বহিষ্কার করে এবং যশোর জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করে। এরপর থেকে কমিটিবিহীন অবস্থায় চলছে যশোর জেলা ছাত্রলীগ।

শোভন – রাব্বানী ১৬ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত ক্ষমতা থাকার পরেও তারা যশোর জেলা ছাত্রলীগ কমিটি করতে ব্যর্থ হয়।

এদিকে, ১৬ সেপ্টেম্বর আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য কে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়, কিন্তু তারা পূর্ণ দায়িত্ব পান ৪ জানুয়ারি ২০২০। পূর্ণ মেয়াদে বহাল হওয়ার ২ মাস পরেও তারা কোন সমাধানে আসতে পারেনি ।

যশোর জেলা ছাত্রলীগের সভাপতি পদে আগ্রহীদের মধ্যে রওশন ইকবাল শাহী নাম বেশি শোনা যাচ্ছে। যশোর জেলা ছাত্রলীগের বড় একটি অংশ যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী কে সমর্থন করছে। তারা দাবি করেছে রওশন ইকবাল শাহী কে পুনরায় সভাপতি করে যশোর জেলা ছাত্রলীগ কমিটি ঘোষণা করা হোক। যশোরের ৮ উপজেলা ও সরকারি কলেজ শাখা গুলোতে রওশন ইকবাল শাহীর ভালো প্রভাব রয়েছে।

যশোর জেলা ছাত্রলীগের সাবেক নেতারা জানান, রওশন ইকবাল শাহীর সাথে অন্যায় হয়েছে, রওশন ইকবাল শাহী কে পুনরায় সভাপতি করে অতিদ্রুত যশোর জেলা ছাত্রলীগ কমিটি করার দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here